ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

পরকীয়ার জেরে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৮, ৩১ অক্টোবর ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ে পরকীয়ার জেরে বিষাক্ত ওষুধ খেয়ে নাজিম উদ্দিন সাইফুল (৪২) নামে তিন সন্তানের এক জনক আত্মহত্যা করেছেন। 

 রোববার রাতে জোরারগঞ্জ থানায় অপমৃত্যু মামলা রজু করে নিহত সাইফুলের স্ত্রী নাসিমা আক্তারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।

নিহত উপজেলার ইছাখালী ইউনিয়নের চুনিমিঝিরটেক এলাকার মৃত আনোয়ার আলমের ছেলে। 

স্থানীয়রা জানান, নাজিম উদ্দিন সাইফুল একই বাড়ির এক গৃহবধূর সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে গত শনিবার রাত সাড়ে বারোটা দিকে মাছের বিষাক্ত গ্যাসের ওষুধ খেয়ে আত্মহত্যা করেন। 

জোরারগঞ্জ থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে ইছাখালী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য জোহরা বেগম বলেন, দীর্ঘ ৭ বছর যাবৎ একই বাড়ির এক গৃহবধূর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হওয়ায় নাজিম উদ্দিন সাইফুলকে নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ বৈঠকে মীমাংসা করা হলেও তারা বারবার পরকীয়ার জড়িয়ে পড়েন। মাঝখানে কিছু দিন যোগাযোগ বন্ধ থাকার পরে সম্প্রতি পুনরায় পরকীয়ায় জড়িত হন। 

এতে উভয়ের দাম্পত্য জীবনে কলহ বিবাদের জেরে পরকীয়ায় জড়িত নারীর ওপর ক্ষোভ ও অভিমানের কারণে প্রেমিক সাইফুল আত্মহত্যা করেছেন বলে জানান ইউপি সদস্য।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, পরকীয়ার জেরে নাজিম উদ্দিন সাইফুল নামের এক যুবক বিষপান করে আত্মহত্যার চেষ্টা করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি