ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ১৩ নভেম্বর ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলি ইউনিয়নে অভিযান চালিয়ে নজরুল ইসলাম জুয়েল (২৮) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি কার্তুজ ও একটি ককটেল উদ্ধার করা হয়।

রোববার সকালে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃত নজরুল ইসলাম জুয়েল বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের ছোট শিব নারায়ণপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে জীরতলী ইউনিয়নের বারাইচাতল গ্রামে অভিযান চালায় র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল অভিযান চালায়। অভিযানকালে ওই গ্রামের আবদুল্যাহ ব্রিকফিল্ড সংলগ্ন নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়কের ওপর থেকে সন্ত্রাসী নজরুল ইসলামকে আটক করা হয়। পরে তার হেফাজতে থাকা অবস্থায় একটি ওয়ান শুটারগান, একটি কার্তুজ ও একটি ককটেল জব্দ করা হয়।
 
র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত নজরুলের বিরুদ্ধে এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাসী গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি