ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

নাটোরে শিক্ষার্থীর লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৯, ১৪ নভেম্বর ২০২২

নাটোরে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রাহুল হোসেন (১৬)। সোমবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার বিপ্রবেলঘড়িয়া গ্রামের গোদাই রেল ব্রিজের কাছে রেল লাইনের ধার থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। 

নিহত রাহুল হোসেন সদর উপজেলার মদনহাট গ্রামের বেলাল হোসেনের ছেলে ও এসএসসি পরিক্ষার ফল প্রত্যাশী। 

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ ও সান্তাহার রেলওয়ে থানার এএসআই নরেশ জানান, রোববার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ দুপুর ১২টার দিকে গোদাই রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে এলাকাবাসীকে খবর দেয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এসময় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রাহুলের মরদেহটি শনাক্ত করে। প্রাথমিকভাবে নিহতের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।  তার মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ। তবে এটি হত্যা না রেল দুর্ঘটনাজনিত মৃত্যু ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে বলে জানান সদর থানার ওসি। তবে মরদেহটি রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে পড়ে থাকায় ট্রেন দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে বলে প্রথমিক ভাবে ধারণা করছেন তারা। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া মরদেহটি রেললাইনের ধারে পড়ে থাকায় সান্তাহার রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি