ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ধর্ষণের শিকার হয়ে কিশোরীর মৃত্যু, যুবক আটক

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫০, ১৫ ডিসেম্বর ২০২২

কুমিল্লায় পুকুরের পাড় থেকে এক কিশোরীর (১০) লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, ধর্ষণের শিকার হয়ে মৃত্যু হয় ওই কিশোরীর। এ ঘটনায় এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের একটি পুকুরের পাড় থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করে স্থানীয়রা। 

আটক যুবক ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মনোহর আলীর ছেলের মো. জসিম (২০)। 

স্থানীয় ওয়ার্ড মেম্বার সফিকুর রহমান বলেন, সন্ধ্যায় মেয়ের মামাতো ভাই কল দিয়ে বলেন তার ফুফাতো বোনকে পাচ্ছেন না। জসিমের সঙ্গে শেষবার তাকে দেখা গেছে তাই স্থানীয়রা তাকে আটক করে। ঘটনাস্থলে গিয়ে জসিমকে জিজ্ঞেস করলে সে কিশোরীকে দেখেনি বলে অস্বীকার করে। 

পরে স্থানীয় কয়েকজন তার সঙ্গে কিশোরীকে দেখা গেছে বললে সে চুপ হয়ে যায়। তাকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসি। এরপরই খবর আসে পুকুর পাড়ে ওই মেয়েটার লাশ পাওয়া গেছে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই ছেলেকে এবং কিশোরীর মরদেহ নিয়ে যায়। 

ইউপি সদস্য আরও বলেন, ধর্ষণের শিকার হয়েছে কিনা তা এখনই বলতে পারবো না। তবে মেয়েটার হাতে দড়ি বা কিছু দিয়ে বাধার চিহ্ন আছে। 

স্থানীয় ভাউকসার ইউপি চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক বলেন, ধর্ষণের কারণে মেয়েটা মারা গেছে বলে জানতে পারলাম। তবে এখনও নিশ্চিত না। পুলিশ তদন্ত করছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, কিশোরীর লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত শেষ হলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি