ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার আসামি মাঠ সুমন আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:২১, ১৭ ডিসেম্বর ২০২২

যশোরের স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুজ্জামান ওরফে বুনো আসাদ হত্যা মামলার আসামি সুমন ওরফে মাঠ সুমনকে (৩৫) গ্রেফতার করেছে র‍্যাব। 

শুক্রবার রাত ৭টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক সুমন ওরফে মাঠ সুমন যশোর শহরের নাজির শংকরপুর মাঠপাড়ার আইয়ুব আলীর ছেলে।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, গত ৮ নভেম্বর যশোর শহরের বেজপাড়া সাদেক দারোগার মোড়ে সেচ্ছাসেবকলীগ নেতা বুনো আসাদকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে দুর্বৃত্তরা। 

ওই ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা করেন। একই অভিযোগে আরও একটি মামলা করেন আদালতে। ওই মামলায় সুমনসহ আরও তিনজনকে আসামি করা হয়। ঘটনার পর থেকে সুমনসহ অন্য আসামিরা পলাতক ছিলেন। 

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‍্যাবের একটি টিম ঝিনাইদহের কালীগঞ্জ বাসস্ট্যান্ড থেকে সুমনকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, সুমনের বিরুদ্ধে আসাদ হত্যা বাদেও একাধিক হত্যা, বিস্ফোরক, অস্ত্র এবং মাদক আইনে ১১টি মামলা রয়েছে। আলোচিত এই সন্ত্রাসী যশোর শহরের বেজপাড়াসহ অন্যান্য এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, মাদকসহ কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিয়ে আসছিল। 

তাকে যশোর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

এ মামলার অন্য আসামিরা হলেন যশোর শহরের বেজপাড়া মাঠপাড়া এলাকার কাসেমের ছেলে হাসান ওরফে খাবড়ি হাসান, বেজপাড়া বনানী রোডের আক্কাচের ছেলে চঞ্চল, খোকনের ছেলে আকাশ, শহরের রায়পাড়া এলাকার বিপ্লব, বেজপাড়া এলাকার লিপন ওরফে বস্তা লিপন, শহরের বেজপাড়া বনানী রোড এলাকার বিশ্বজিৎ মুখার্জির ছেলে চট্টগ্রাম কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা ইন্দ্রজিত মুখার্জি ওরফে উৎপল মুখার্জি ওরফে কানাই লাল কানু।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি