ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

আর্জেন্টিনার ৬০০ ফুট লম্বা পতাকা নিয়ে আনন্দ শোভাযাত্রা

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৮, ২১ ডিসেম্বর ২০২২ | আপডেট: ০৯:২১, ২১ ডিসেম্বর ২০২২

বিশ্বকাপ জয়ের আনন্দে রাজবাড়ীর গোয়ালন্দে ৬০০ ফুট দৈর্ঘ্য আর্জেন্টিনার পতাকা নিয়ে আনন্দ মিছিল করেছেন আর্জেন্টাইন ফুটবল সমর্থকরা। তবে শোভাযাত্রার অগ্রভাগে বাংলাদেশেরও একটি বিশাল পতাকা বহন করা হয়।
 
শোভাযাত্রায় ব্যান্ড পার্টির তালে তালে ও ভেপু বাজিয়ে সমর্থকরা নাচানাচি করেন। এ সময় তারা মেসি ও আর্জেন্টাইন খেলোয়াড়দের প্লাকার্ড বহন করেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে গোয়ালন্দ উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্বর থেকে এ শোভাযাত্রাটি বের হয়। বাজারের প্রধান সড়ক ও ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিন করে শোভাযাত্রাটি পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েকশ’ সমর্থক আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে শোভাযাত্রায় যোগ দেন। এ সময় তারা মেসি ও আর্জেন্টিনা স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন।

এলাকার বাসা-বাড়ি, দোকানপাট ও রাস্তার দু’পাশের অসংখ্য মানুষ হাত নেড়ে শোভাযাত্রাকে অভিবাদন জানান।

শোভাযাত্রায় অংশ নেয়া আর্জেন্টিনা সমর্থক নাসিম মাহমুদ ইভান বলেন, সেই ছোটবেলা হতে আর্জেন্টিনাকে সাপোর্ট করি। দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ জেতায় খুব আনন্দ পেয়েছি। সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। 

আর্জেন্টিনার ক্ষুদে সমর্থক আরাফ শেখ জানান, রাত জেগে বাবা-মায়ের সঙ্গে আর্জেন্টিনার প্রতিটি খেলা দেখেছি। মেসি বিশ্বকাপ জেতায় খুব খুশি হয়েছি। তাই আনন্দ শোভাযাত্রার খবর শুনে বাবার সঙ্গে শোভাযাত্রায় যোগ দিতে এসেছি।

আনন্দ মিছিলের অন্যতম উদ্যোক্তা গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি বলেন, “আমরা মন-প্রাণ দিয়ে আর্জেন্টিনা ও মেসিকে ভালবাসি। তাই প্রিয় দল বিশ্বকাপ জয় করায় দলকে শুভেচ্ছা জানিয়ে এই আনন্দ শোভাযাত্রার আয়োজন। 

আগামী শুক্রবার বিকাল ৩টায় একই স্থান হতে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি