ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

চুয়াডাঙ্গায় দুই ইজিবাইকের সংঘর্ষে শিশু নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৪৭, ৬ জানুয়ারি ২০২৩ | আপডেট: ২১:০৫, ৬ জানুয়ারি ২০২৩

চুয়াডাঙ্গায় দুই ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে এক শিশুসহ আরও ৮ জন। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান।

শুক্রবার দুপুর ১টার দিকে সদর উপজেলার কাথুলীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই বছর বয়সী জুই খাতুন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সনাতনপুর গ্রামের জিয়া উদ্দিনের মেয়ে। 

এ ঘটনায় আহত হয়েছে নিহত জুইয়ের মা সহ একই পরিবারের ৪ জনসহ আরও ৮ জন। আহতরা হলেন-সনাতনপুর গ্রামের মৃত মজিবার হোসেনের ছেলে জিয়া উদ্দিন (৪৬), তার স্ত্রী তাসলিমা খাতুন (৪০), জিয়া উদ্দিনের বোন সম্পা খাতুন (৩৫), সম্পা খাতুনের মেয়ে বর্ষা খাতুন (৮), নান্নু হোসেনের স্ত্রী আরজিনা খাতুন (৪৫), মৃত মকবুল হোসেন মালিতার ছেলে আব্দুল খালেক (৬৭), তার স্ত্রী ন‚রজাহান বেগম (৬০) ও ইসাহাক মালিতার ছেলে আজমল হোসেন মালিতা (৪৯)। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত সম্পা খাতুন বলেন, সকালে তাসলিমার বড় মেয়ের শ্বশুর মারা যায়। খবর পেয়ে মরদেহ দেখতে ইজিবাইকযোগে ঝিনাইদহ উপজেলার কালিগঞ্জে যাচ্ছিলাম। পথিমধ্যে কাথুলির মোড়ে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে তাদের ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় শিশু জুইসহ পরিবারের ৮ জন। স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশু জুইকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মারভিন অনিক চৌধুরী বলেন, হাসপাতালে নেয়ার আগেই মারা যায় শিশু জুই। এ ঘটনায় বাকী ৮ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের মধ্যে বর্ষা নামে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক। বর্ষা ও আরজিনা খাতুনের মাথায় আঘাত লাগায় সেখানে ক্ষতের সৃষ্টি হয়েছে। ক্ষতস্থানে অনেকগুলো সেলাই দিতে হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাব্বুর রহমান বলেন, নিহত শিশুর মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি