ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

নিখোঁজ আলিফকে ৯ দিন ধরে খুঁজছেন মা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | আপডেট: ১১:০৯, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

দীর্ঘ ৯ দিন ধরে যশোরের বেনাপোল সীমান্তের মহিষাডাঙ্গা গ্রাম থেকে নিখোঁজ মো. আলিফ নামে এক শিশু। ছেলেকে ফিরে পেতে ব্যাকুল আলিফের মা।

মো. আলিফ বেনাপোল বাগে জান্নাত মাদরাসার দ্বিতীয় শ্রেণির মক্তবে লেখাপড়া করতো। গত ১৯ ফেব্রুয়ারি সকালে বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে বের হয়ে তারপর থেকে সে নিখোঁজ রয়েছে। 

নিখোঁজ মো. আলিফ বেনাপোল মহিষাডাঙ্গা গ্রামের আবু হাসানের ছেলে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন আলিফের মা রেশমা খাতুন।

রেশমা খাতুন বলেন, গত ১৭ ফেব্রুয়ারি আমার ছেলে মাদরাসার বেতনের টাকা নিতে বাড়িতে আসে। ১৯ ফেব্রুয়ারি সকালে ১৭শ’ টাকা নিয়ে মাদরাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর সে মাদরাসায় না যাওয়ায় বিভিন্ন জায়গায় খোঁজ খবর করতে থাকি। গত ২০ ফেব্রুয়ারি অপরিচিত ০১৭১৭৭৪০৬২৬ নম্বর থেকে ফোন করে জানায় তোমার ছেলে ঢাকায় আছে। আমরা এক সঙ্গে আছি বলে ফোন কেটে দেয়। অনেক চেষ্টা করেও ওই নম্বরে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, আলিফ নামে এক শিশু নিখোঁজ থাকার ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। শিশুটিকে খুঁজে পেতে প্রশাসন কাজ করছে। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি