ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

নবাবগঞ্জে টেটাঁর আঘাতে আহত ৩

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | আপডেট: ২৩:১৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বখাটের টেটাঁর আঘাতে ৩ জন আহত হয়েছে। রোববার রাতে উপজেলার বান্দুরা ইউনিয়নের নয়ানগর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তাভোগীদের অভিযোগ চাঁদা না দেওয়ায় তাদের উপর হামলা করেছে বখাটেরা। 

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর বখাটেরা পলাতক রয়েছে। আহতরা হলেন নয়ানগর গ্রামের বিল্লাল ভূইয়া,তার ছেলে সাঈদ ভূইয়া ও ভাই ইয়াকুব ভূইয়া।

আহত বিল্লাল ভূইয়া অভিযোগ করে বলেন, কিছুদিন যাবত স্থানীয় আ. মান্নানের ছেলে শেখ রতন তাদের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করছিলেন। রোববার দুপুরে তার মেয়ের গাঁয়ে হলুদের অনুষ্ঠানে এসে রতন এক লাখ টাকা চাঁদা দাবি করেন। তখন টাকা না দেওয়ায় রাত ৯টার পর রতন সহযোগিদের নিয়ে পুনরায় এসে টাকা দাবি করে এবং টাকা না দেওয়ায় তাকে মারধর করে। তার ডাক চিকিৎসা ভাই ইয়াকুব ও ছেলে সাঈদ এগিয়ে এলে রতন তার হাতে থাকায় টেঁটা দিয়ে ইয়াকুবকে ও সাঈদকে আহত করে। পরে তারা নিরুপায় হয়ে ৯৯৯’এ কল দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এসময় দুটি টেটাঁ জব্দ করেন পুলিশ। 

এ ঘটনায় শেখ রতন, তার ভাই শেখ মানিক, বাবা আ. মান্নান, ভাগিনা রাসেল ও রিপনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছে আহত বিল্লাল।

প্রত্যক্ষদর্শী নাঈম বলেন, একটু হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো। রতন আমাদের সামনে টেটাঁ নিয়ে তাদের উপর হামলা করেছে।

এ বিষয়ে অভিযুক্ত শেখ রতন বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা নাটক সাজানো হয়েছে। উল্টো আমাকে ও আমার স্ত্রীকে বিল্লাল ও তার পরিবার মেরে আহত করেছে।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার উপ-পরির্দশক (এসআই) কাজী নাসের বলেন, এ ঘটনায় বিল্লাল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে তদন্ত চলছে। মামলা রুজু হলে আইনই ব্যবস্থা নেওয়া হবে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি