ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় চোরের ছুরিকাঘাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫২, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | আপডেট: ২০:৫৪, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চোরের ছুরিকাঘাতে পারভেজ (২২) নামে যুবক খুন হয়েছে। সোমবার গভীর রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া এলাকায় মেঘনা নদীর পাড়ে এ ঘটনা ঘটে। নিহত পারভেজ মিয়া উপজেলার ওই ইউনিয়নের চরকাকরিয়া গ্রামের উবায়েদ উল্লাহর ছেলে। মঙ্গলবার দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গ্রামবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাতে একটি চোর চক্রের দল পারভেজের বড়ভাই হুমায়ুনের গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় মেঘনা নদীর পাড়ে জেলেদের চোখে পড়ে। জেলেদের মাধ্যমে খবর পেয়ে হুমায়ুন তার ছোট ভাই পারভেজকে নিয়ে গরু চোরকে ধরতে বাড়ি থেকে প্রায় এক কিলোমটার দূরে মেঘনা নদীর পাড়ে যায়। এসময় তারা দেখে ওই চোর চক্রটি আরও কয়েকজন জেলেকে মারধর করে বেঁধে ফেলে রেখেছে। পারভেজ ও হুমায়ুন সামনে এগোতেই চোরচক্রের ৪/৫ জন লোক অন্ধকারের মধ্যে পারভেজকে ধরে টেনে হেঁচড়ে নদীর পাড়ে নিয়ে যায়। ছোট ভাইকে বাঁচাতে বড় ভাই হুমায়ুন সামনে আগাতে চাইলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দেয় তারা। চোরচক্র পারভেজকে মেঘনার পাড়ে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও গরুগুলো ফেলে রেখে নৌকায় করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্বজন ও গ্রামবাসীরা পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় সে।
 
সরাইল থানার উপ-পরিদর্শক নুরুল করিম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি