ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

লোহাগাড়ায় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০, ২ মার্চ ২০২৩ | আপডেট: ২১:৫০, ২ মার্চ ২০২৩

চট্টগ্রামের লোহাগাড়ায় অস্ত্রসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ২টি দেশীয় এলজি, ৯১ রাউন্ড রিভলবারের গুলি, ২৩ রাউন্ড কার্তুজ ও পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

বুধবার (১ মার্চ) সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানের ত্বত্তাবধায়নে ও অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে দিবাগত রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান নাথ পাড়া এলাকা থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

গ্রোপ্তারকৃতরা হলেন- ওই এলাকার মৃত সুনীল কুমার নাথের ছেলে বিশ্বজিৎ নাথ শিবু (৪৩) ও রাজিব নাথ (৩০), নগরের পশ্চিম ষোলশহর নাজির পাড়ার মানিক রঞ্জন নাথের ছেলে অভিরাম নাথ (৩১) ও চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল রিটা বড় বাড়ির মিলন চন্দ্র নাথের ছেলে শংকর নাথ (৪৩)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, জমি নিয়ে গত কয়েকদিন ধরে আসামিদের সঙ্গে প্রতিবেশি তপন নাথের পরিবারের বিরোধ চলে আসছিল। সেই বিরোধের অংশ হিসেবে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য অবৈধ অস্ত্রশস্ত্র ও গুলি মজুদ করার তথ্য পায় পুলিশ। সেই তথ্যের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে সময় মল্লিক ছোবহান এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে এবং ঘরে তল্লাশি চালিয়ে দুটি দেশীয় তৈরি এলজি বন্দুক, ২৩ রাউন্ড তাজা কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ৯১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করে।

তিনি আরও বলেন, অস্ত্রগুলো মজুদের তথ্য পেয়ে পুলিশ অভিযান চালায়। পরে বিপুল অস্ত্র উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি