ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৪, ৩ মার্চ ২০২৩ | আপডেট: ২০:২১, ৩ মার্চ ২০২৩

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছে। নিহত রোহিঙ্গার নাম রফিক (৩৫)। সে ১৯ নম্বর ক্যাম্পের এ/৯ ব্লকের বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে।

অপর দিকে ১৮ নম্বর ক্যাম্পে র্যাব ও এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে রোহিঙ্গাদের সন্ত্রাসী গ্রুপ আরসার তিন সদস্যকে গ্রেফতার করেছে। 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী জানান আজ শুক্রবার দুপুরে ১২/১৩ জনের মুখোশধারী সন্ত্রাসী গ্রুপ ১৯ নম্বর ক্যাম্পের ১১ নম্বর ব্লকে রফিককে টেনে হেঁচড়ে নিয়ে গিয়ে উপুর্যুপরি গুলি করে সটকে পড়ে। ঘটনাস্হলেই রফিকের মৃত্যু হয়। খবর পেয়ে এপিবিএন ও উখিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পুলিশ ঘটনার পরপরই সন্ত্রাসীদের ধরতে অভিযান চালাচ্ছে বলে পুলিশ জানান। 

অপর দিকে র্যাব ১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো আবু সালাম চৌধুরী জানান শুক্রবার ভোরে র্যাব এবং ৮ এপিবিএন পুলিশের যৌথ টিম ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে রোহিঙ্গাদের সন্ত্রাসী গ্রুপ আরসার তিন সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতার আরসার তিন সদস্য আছমত উল্লাহ, আব্দুর রহমান ও আবু শামা রোহিঙ্গা ক্যাম্পে সংঘটিত সন্ত্রাসী ঘটনা ও হত্যা মামলার আসামি বলে জানিয়েছেন তিনি।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি