ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

শ্রীমঙ্গলে নিখোঁজের একদিন পর শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১১:১৫, ১৫ এপ্রিল ২০২৩

নিখোঁজের একদিন পর মৌলভীবাজারের শ্রীমঙ্গল সিন্দুরখানের সাইটুলা গ্রামের দশ বছরের শিশু মাহিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর পর শোকের মাতম বইছে মাহিমের পরিবারে।

মাহিন সিন্দুরখান ইউনিয়নের সাইটুলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়েনের ইউপি সদস্য মো: শাহজাহান জানান, বৃহস্পতিবার রাত ৯টার পর থেকে সাইটুলা গ্রামের আবুল হোসের ছেলে মাহিন (১০)কে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে অনেক খোঁজাখুজি করে না পেয়ে সকালে বিষয়টি শ্রীমঙ্গল থানায় মৌকিকভাবে জানানো হয়।

তবে শুক্রবার সন্ধ্যায় একই গ্রামের একটি ধান ক্ষেতে শিশুটির মরদেহ পাওয়া যায়। মাহিনের ঘারে ও কানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এদিকে ছেলেকে হারিয়ে বার বার মুর্ছা যাচ্ছেন আবুল হোসেন। আবুল হোসেন জানান, বৃহস্পতিবার এশার নামাজের পর থেকে তার ছেলেকে খুঁজে পাচ্ছিলেন না। গ্রাম, হাট বাজার, আত্মীয় স্বজন সব জায়গাই খুঁজেছেন। কোথাও পাননি। শুক্রবার সন্ধ্যার একটু আগে উত্তর সাইটুলার একটি ধানক্ষেতে তার মৃত দেহ পাওয়া যায়।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। পাশাপাশি মামলা নিয়ে তদন্ত করে আসামিদেরও আটক করা হবে। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি