ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

সীতাকুণ্ডে সমাজকল্যাণ ফেডারেশনের ইফতার ও অনুদান প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১২, ১৫ এপ্রিল ২০২৩

সীতাকুণ্ডে সমাজকল্যাণ ফেডারেশনের উদ্যোগে ইফতার মাহফিল ও মাদ্রাসা-এতিমখানায় অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) উক্ত  ইফতার মাহফিল ও অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক লায়ন মো. গিয়াস উদ্দিন। সদস্য সচিব পলাশ চৌধুরীর সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, ইসলামী ব্যাংক লিমিটেড ও ইসলামী বিশ্ববিদ্যায়ের পরিচালক প্রফেসর ড. মো. ফসিউল আলম।

তিনি বলেন,  ১২টি মাসের মধ্যে রমজান একটি অন্যতম সম্মানিত মাস। এ মাসটি অন্যান্য মাস হতে বিশেষ গৌরবের অধিকারী। মুসলিম সম্প্রদায়ের বিশেষ দিনগুলো আল্লাহ পাক রাব্বুল আল-আমীনের এক একটি নেয়ামত। তাই আল্লাহর তরফ থেকে পবিত্র মাহে রমজান মাস মুসলমানদের জন্য একটি বিশেষ রহমত। মহান আল্লাহ তা’লা এ মাসকে বিশেষভাবে সম্মানিত, মহিমান্বিত ও গৌরবান্বিত করেছেন। রহমত মাগফিরাত ও নাজাতের মাস মাহে রমজান আত্মশুদ্বি ও আত্মসংজমের মাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা সমাজসেবা কর্মকর্তা লুৎফুন্নেসা বেগম, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম হেদায়েত উল্লাহ, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতি সভাপতি এস এম রেজাউল বাহার, লায়ন হাজী মো. ইউসুফ শাহ্, খোরশেদ আলম, সীতাকুণ্ড পৌরসভার সাবেক কাউন্সিলর মায়মুন উদ্দীন মামুন। 

বক্তব্য রাখেন রাজু কামাল (অগ্রদূত), এ কে এম মসিউদদৌলা (বর্ণালী), শামছুল আরেফিন (নবারুন সংঘ), সাংবাদিক কামরুল ইসলাম দুলু, এম ও এইচ কাইয়ুম (প্রতিভা সমাজ উন্নয়ন সংস্থা), আজমল হোসেন হিরো (মনিষা), মো. ইকবাল হোসেন টিপু (গোলাবাড়ীয়া ক্লাব), আজমল হোসেন হিরু (মনিষা), ইকবাল হোসেন টিপু (গোলাবাড়িয়া ক্লাব), এস এম তোফায়েল উদ্দিন (মুরাদপুর ফাউন্ডেশন), এড. মো. সরোয়ার হোসেন লাভলু (দিশারী যুব ফাউন্ডেশন), মো. বেলাল হোসেন (সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতি), মো. মঞ্জুর মোরশেদ চৌধুরী (ইপসা),ইঞ্জিনিয়ার মো. কামরুদৌজা (সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম) , নুরুল আবছার (ভাটিয়ারী একাদশ),  মো. আবু তাহের (গরীবের বন্ধু ফাউন্ডেশন), মো. ওমর ফারুক (সীতাকুণ্ড যুব ব্লাড ফাউন্ডেশন), মফিজুর রহমান সাজ্জাদ (চক্রবাক ক্লাব), মো. মনিরুল আজিম হেলাল (চেতনা) প্রমুখ।

সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের পক্ষ হতে ৩১টি মাদ্রাসায় ১ লাখ ২১ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। উক্ত অনুদান প্রদান করেন লায়ন হাজী মো. ইউসুফ শাহ ৫১ হাজার টাকা, বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) শামছুল আমিন ৫০ টাকা, ওমান প্রবাসী মো. আলমগীর ২০ হাজার টাকা।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি