ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

রাজবাড়ীতে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৫, ২৬ এপ্রিল ২০২৩

গ্রেপ্তারের পর রাজবাড়ীর আদালতে অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে দুই মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আলমগীর হোসেন মিজি (৪৩)। 

আলমগীর রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের  নিমতলা গ্রামের মৃত মতিয়ার মিয়ার ছেলে। এ ঘটনায় বুধবার সকালে রাজবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী ও রাজবাড়ী সদর কোর্টের এটিএসআই কেএম কামাল হোসেন জানিয়েছেন, গত মঙ্গলবার বিকালে রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা দুইটি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হিসেবে গ্রেপ্তার করে আলমগীর হোসেন মিজিকে রাজবাড়ীর দায়রা জজ ২য় আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। যে কারণে অন্যান্য আসামিদের সাথে তাকেও কোর্ট হাজতে রাখা হয়। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে জেলা কারাগারে আসামিদের নেবার আগ মুহুর্তে হঠাৎ অসুস্থ হয়ে যান আলমগীর। তার মাথায় অন্যান্য আসামিরা পানি ঢেলে সুস্থ করার চেষ্টা চালায়। পরবর্তীতে তাকে হাজতের বাইরে আনেও সুস্থতার চেষ্টা চালানো হয়। একপর্যায়ে আরো বেশি অসুস্থ হয়ে পরলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।  

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি