ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রধানমন্ত্রী পিতার ন্যায় ইসলাম প্রসারে কাজ করে যাচ্ছেন

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২০, ৩০ এপ্রিল ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার মতো ইসলামের প্রসারের জন্য কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য  ড. আবদুস সোবহান গোলাপ।

রোববার (৩০ এপ্রিল) বিকেলে মাদারীপুরের কালকিনি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে উপজেলা হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মধ্যে দেশের প্রতিটি জেলা উপজেলায় মডেল মসজিদ নির্মাণ অন্যতম। এ মডেল মসজিদ নির্মাণের ফলে ইসলামের প্রচার ও প্রসার অনেকাংশে বৃদ্ধি পাবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সারাদেশে এই মডেল মসজিদ নির্মাণ করা সম্ভব হচ্ছে।

দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান এমপি গোলাপ।  

এসময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, মাদারীপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ কামরুল ইসলাম, কালকিনি পৌর মেয়র এসএম হানিফ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেন, কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামীম হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃশিবলী রহমান সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী,বিভিন্ন মসজিদের ইমামগন এবং আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি