ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

জাতিসংঘের স্বীকৃতি

‘শেখ হাসিনা ইনিশিয়েটিভ’র জাতিসংঘ স্বীকৃতি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৪, ২৪ মে ২০২৩ | আপডেট: ২২:৫১, ২৪ মে ২০২৩

মৌলিক  স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে ১৯৯৮ সালে শেখ হাসিনার চালু করা 'কমিউনিটি ক্লিনিক'কে বৈশ্বিক স্বীকৃতি দিয়েছে জাতিসংঘ। মাঝে বন্ধ হয়ে গেলেও শেখ হাসিনা সরকার তা পুনরায় চালু করে।  

দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ জাতিসংঘ স্বীকৃতি পাওয়ায় অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা আয়োজন করে মীরসরাই উপজেলা ছাত্রলীগ।

শোভাযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ এর সদস্য আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল বলেন "জনগণের জীবনযাত্রা সহজ করতে অনেক জনবান্ধব উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্যসেবা নিয়ে তার উদ্যোগ বিশ্বব্যাপী প্রশংসিত হয়ে জাতিসংঘের স্বীকৃতি অর্জন করেছে যা অত্যন্ত আনন্দের। যা বিশ্বব্যাপী অনুকরণীয়।" 

এই স্বীকৃতিকে স্বাগত জানিয়ে বৈরী আবহাওয়ার মাঝেও ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা আয়োজনের জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আগামী নির্বাচনকে ঘিরে উন্নয়নের গল্পগুলো মানুষের মাঝে তুলে ধরার আহ্বান জানান তিনি।
 
মীরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা'র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ এর সভাপতি তানভীর হোসেন তপু,মীরসরাইয়ের বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ।

আনন্দ শোভাযাত্রা নিয়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা বলেন, মীরসরাই এর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনগুলোর প্রিয় নেতা রুহেল ভাইয়ের নির্দেশে আমরা প্রধানমন্ত্রীর বৈশ্বিক স্বীকৃতি অর্জনকে উৎসাহ জানাতে এই কর্মসূচি আয়োজন করেছি। দেশরত্ন শেখ হাসিনার সকল কর্মসূচি বাস্তবায়নে ছাত্রলীগ সবসময় অগ্রগামী থাকবে।

এমএম/কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি