ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

পেট্রোলের আগুনে ঝলসে যাওয়া হোটেল ম্যানেজারের মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৫, ৮ জুন ২০২৩

পটুয়াখালীতে চাঁদার টাকা না দেয়ায় বখাটের ছোড়া পেট্রোলে ঝলসে যাওয়া সিকদার রেস্ট হাউজের ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের মৃত্যু হয়েছে।

বুধবার (৭ জুন) দিবাগত রাত দুইটায় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

এ ঘটনায় নিহতের ছোট ভাই জামাল ফকির গত ৬ জুন  সাকিব গাজী ও শাহীন গাজী এবং অজ্ঞাত ৪-৫ জনের নামে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। সাকিব গাজী ফটিকের খেয়াঘাট এলাকার বাসিন্দা শাহীন গাজীর ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, গত ২ জুন সন্ধ্যায় পটুয়াখালী পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের দ্বিতীয় তলায় এসে ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের কাছে চাঁদা দাবি করেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাকিব গাজী।  পরে চাঁদা না দেয়ায় পেট্রোল নিক্ষেপ করে তার গায়ে আগুন ধরিয়ে দেয়। 

এ সময় ম্যানেজার জাহাঙ্গীরের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার্ড করা হলে দীর্ঘ পাঁচ দিন পর আজ চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে আমাদের একটি টিম কাজ করছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি