ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসার্স এসোসিয়েশন এর নির্বাচন অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৫, ১০ জুন ২০২৩

বাংলাদেশ নারকটিক্স কন্ট্রোল সার্ভিস এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত শুক্রবার ঢাকায় অনুষ্ঠিত হয়। সকাল হতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নবম গ্রেড হতে তদূর্ধ্ব অফিসারগণ স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অতিরিক্ত পরিচালক জনাব আহসানুর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হন জনাব আবুল হোসেন,উপপরিচালক, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জনাব মো: শামীম হোসেন উপপরিচালক, ফরিদপুর। সাংগঠনিক সম্পাদক পদে  জনাব বিপ্লব কুমার মোদক,উপপরিচালক, টাঙ্গাইল;আইন সম্পাদক পদে সহকারী পরিচালক  ইফতেখার উমায়ের এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল মোস্তফা মুকুল জয়ী হন। 

এছাড়া কর্মকর্তাদের মধ্যে সিনিয়র সহসভাপতি পদে দুলাল কৃষ্ণ সাহা,সহসভাপতি পদে শামীম আহমেদ, রাশেদুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক পদে উর্মি দে এবং মো: আলী হায়দার রাসেল, কোষাধ্যক্ষ পদে  আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক পদে রাহুল সেন, প্রচার সম্পাদক পদে কাসফিয়া আলম,তথ্য ও প্রযুক্তি পদে মেহেদী হাসান,গবেষণা ও প্রকাশনা পদে মুহাম্মদ খালেদুল করিম, সমাজকল্যাণ সম্পাদক পদে মো: আবু জাফর,,  মহিলা বিষয়ক পদে শিরিন আক্তার , উচ্চ শিক্ষা ও আন্তর্জাতিক সম্পাদক পদে সুব্রত সরকার শুভ,আপ্যায়ন সম্পাদক পদে আব্দুল আলিম নির্বাচিত হন।

খুব শীঘ্রই নির্বাচিত কমিটি আনুষ্ঠানিক অভিষেকের মাধ্যেমে দায়িত্ব গ্রহণ করবেন।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি