ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

ফতুল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত, আহত ৩ বন্ধু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৪, ১৫ জুন ২০২৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে হাফিজুর রহমান সোহান নামে এক যুবক নিহত হয়েছে। সদর উপজেলার পাগলার রসুলপুর এলাকার বউবাজারে বুধবার রাতে পূর্ব বিরোধের জেরে এ হত্যাকান্ড সংঘঠিত হয়। এ সময় আহত হন তার ৩ বন্ধু।  

নিহত হাফিজুর রহমান সোহান (২৭) পাগলার পূর্বপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। পেশায় একজন সিমেন্ট ব্যবসায়ী।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিক্সার গ্যারেজের মালিক জয়নাল মিয়ার মেয়ে স্বর্নার সঙ্গে সোহানের বন্ধু নাবিলের প্রমের সম্পর্ক ছিল। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের দু’পক্ষের সঙ্গে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রাতে সোহান ও তার বন্ধু নাবিলসহ ১৫ থেকে ২০ জন মিলে জয়নালের গ্যারেজে হামলা চালিয়ে ভাংচুর করে। 

ভাংচুরের খবর পেয়ে জয়নাল ও তার ছেলে ওয়াসিমসহ তাদের লোকজন গিয়ে তাদের ধাওয়া করে। এক পর্যায়ে সোহানসহ তার বন্ধুদের ছুরিকাঘাত করে তারা। 

পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সোহানকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় হাসান, ইমন ও আল আমিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিমেন্ট ব্যবসায়ী সোহান হত্যার ঘটনায় ইতিমধ্যে জয়নাল ও তার ছেলে ওয়াসিমকে আটক করা হয়েছে বলে জানান ফতুল্লা মডেল থানার পুলিশ পরির্দশক মো. মহসিন। তিনি বলেন, নিহত সোহানের বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

আহতদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছ। যারা হত্যার সঙ্গে জড়িত তাদের সনাক্ত ও আটকে অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে বউ বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করায় পরিস্থিতি শান্ত আছে বলে জানায় পুলিশ।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি