ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

বাড়ির সুরক্ষিত ভল্ডে বিপুল পরিমাণ মাদক মজুদ, গ্রেপ্তার ১

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৭, ১৯ জুন ২০২৩

রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ হেরোইন, ফেন্সিডিল, নগদ টাকা এবং স্বর্ণালংকারসহ জিয়ারুল ইসলাম নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

রোববার দিবাগত রাত পৌনে ৪টার দিকে গোদাগাড়ী উপজেলার কসাইপাড়া গ্রামে আব্দুল লতিফের ছেলে জিয়ারুলের বাড়িতে এ অভিযান চালায় পুলিশ। 

এ সময় বাড়িতে তৈরি করা বিশেষ ভল্ড থেকে সাড়ে ৭ কেজি হেরোইন, ১৮ বোতল ফেন্সিডিল, হেরোইন বিক্রির ২৪ লাখ ৫০ হাজার নগদ টাকা ও ২৫৮ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক ও স্বর্ণলংকারের মূল্য প্রায় পৌনে আট কোটি টাকা বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে বিস্তারিত জানাতে সোমবার দুপুরে জেলার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পুলিশ সুপার বিএম মাসুদ হোসেন জানান, অভিযানের প্রথম পর্যায়ে জিয়ারুলের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তল্লাশির এক পর্যায়ে তার বাড়িতে বিশাল একটা আধুনিক এবং সুরক্ষিত স্টিলের তৈরি ভল্ট পাওয়া যায়। ভল্টের চাবি চাওয়া হলে জিয়ারুল চাবি না দেয়ায় ভল্ট ভাঙ্গার জন্য ফায়ার সার্ভিস ডাকা হয়। 

ফায়ার সার্ভিস ও পুলিশের প্রায় দুই ঘন্টা চেষ্টায় ভল্ট ভেঙ্গে সাত কেজি হেরোইন, নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। 

পুলিশ কর্মকর্তা বলেন, ওই ভল্টে মাদক মজুদ করে ব্যবসা করে আসছিল জিয়ারুল। সে পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। চার বছর আগে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছিল।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি