ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজবাড়ী প্রতি‌নি‌ধি

প্রকাশিত : ১৬:৩৬, ২৪ জুন ২০২৩

ঢাকা-খুলনা মহাসড়কের দৌলত‌দিয়া ও রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী‌তে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দু্ইজন নিহত হ‌য়ে‌ছে। শ‌নিবার দুপুর আড়াইটার দি‌কে পাংশা হাইওয়ে থানার ওসি এসএম আসাদুজ্জামান এ তথ‌্য নি‌শ্চিত ক‌রেন।

নিহত আনু মন্ডল (৫৫) দৌলতদিয়া ইউনিয়নের শাহাদৎ মেম্বার পাড়ার মৃত ভোলাই মন্ডলের ছেলে। এবং চন্দ্রিকা রাণী (২৮) পাংশা হো‌সেন ডাঙ্গার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকা‌লে ঢাকা হতে বরিশালগামী একটি ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে দৌলতদিয়া বাইপাস সড়কের ডানপাশে দাঁড়িয়ে থাকা আনু মন্ডলের উপর দিয়ে উঠিয়ে দেয়। সে সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ট্রাক ড্রাইভারের চোখে প্রচুর ঘুম থাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক কর‌লেও চালক পালিয়েছে।

মৃত আনু মন্ডলের মামা সালাম বেপারী জানান, আনু পেশায় একজন হকার। ফেরিতে ফেরিতে হকারী করে কলা বিক্রি করে সংসার চালাতো। আনুর পরিবারে স্ত্রী ও তিনটি কন‍্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সে প‌রিবা‌রের একমাত্র উপার্জনক্ষম ব‍্যাক্তি হওয়ায় অসহায় হ‌য়ে প‌ড়ে‌ছে প‌রিবার‌টি। 

এদিকে দুপুর দেড়টার দি‌কে চাঁদপুর চন্দনী এলাকায় কু‌ষ্টিয়াগামী দ্রুতগ‌তির এক‌টি ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী চ‌ন্দ্রিকার ঘটনাস্থ‌লেই মৃত্যু হ‌য়ে‌ছে।

জানা‌ গে‌ছে, রাজবাড়ীর দি‌কে মোটরসাইকেল যো‌গে এক ম‌হিলাসহ দুইজন পাংশা দি‌কে যা‌চ্ছিল। সে সময় পেছন দিক থে‌কে অজ্ঞাত এক‌টি ট্রা‌কের চাকার নি‌চে পৃষ্ঠ হ‌য়ে মারা যায় ওই নারী। ত‌বে অক্ষত র‌য়ে‌ছে মোটরসাইকেল চালক।

পাংশা হাইওয়ে থানার ওসি এসএম আসাদুজ্জামান জানান, ধারণা করা হ‌চ্ছে দ্রুতগ‌তি‌তে কোন যানবাহন পাশ দি‌য়ে যাবার সময় হয়তো ওই নারী ভ‌য়ে মোটরসাইকেল থে‌কে প‌ড়ে চাকায় পিষ্ট হ‌য়ে‌ছে। ঘটনাস্থ‌লেই তার মৃত‌্যু হ‌য়ে‌ছে। ঘাতক যান‌টি‌কে চি‌হিৃত করার পাশাপা‌শি চালকসহ গা‌ড়ি‌কে আটকের চেষ্টা চল‌ছে।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি