ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

ছিনতাইকালে কিশোরগ্যাংয়ের লিডারসহ ৩ সদস্য আটক

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪১, ১৮ জুলাই ২০২৩ | আপডেট: ১৩:৪১, ১৮ জুলাই ২০২৩

জয়পুরহাটে ছিনতাইকালে কিশোরগ্যাংয়ের লিডারসহ তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার সকালে এই তথ্য নিশ্চিত করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম। জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া বান্দা বটতলা এলাকা থেকে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। 

আটক কিশোরগ্যাংয়ের সদস্যরা হলেন জয়পুরহাট সদর উপজেলার হালট্রি মধ্যপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে গোলাম মর্তুজা (২৯), একই গ্রামের আতাউর রহমান ছেলে আব্দুস সালাম ফয়সাল (১৬)  মোতাহার আলীর ছেলে  মোরসালিন হোসেন (১৬)।

ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক রফিকুল ইসলাম জানান, আটক কিশোরগ্যাং গোলাম মূর্তজা গ্রুপের প্রধান এবং মোরসালিন ও ফয়সাল গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। তারা জয়পুরহাট  শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল, ল্যাপটপসহ সবকিছু ছিনিয়ে নিতো।

তিনি আরও জানান, সোমবার বিকালে বিশ্বাসপাড়া বান্দা বটতলা এলাকায় একজন নারী পথচারীকে একা পেয়ে তার গলায় ছুরি রেখে ভয়ভীতি দেখিয়ে গহনা নেওয়ার চেষ্টা করছিলেন। এমন খবর তাদের কাছে আসলে পরে সেখানে অভিয়ান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহার করা ছুরিসহ তাদের আটক করা হয়।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি