ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

খোকসায় শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

খোকসা সংবাদদাতা, কুষ্টিয়া

প্রকাশিত : ১৮:১৭, ২৪ জুলাই ২০২৩

আনন্দ লোক ট্রাস্টের উদ্যোগে শিক্ষার মান উন্নয়নের লক্ষে সংস্কৃতি চর্চার জন্য বিভিন্ন রকমের শিক্ষা উপকরণ বিতরণ করে চলেছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় কুষ্টিয়ার খোকসা উপজেলায় ৩টি ইউনিয়নের ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রি-ক্লাস ম্যাটেরিয়াল হস্তান্তর করা হয়েছে। 

রোববার (২৩ জুলাই) সকালে খোকসা উপজেলার জানিপুর, জয়ন্তী হাজরা ও শিমুলিয়া ইউনিয়নের ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রি-ক্লাস ম্যাটেরিয়াল প্রতিটি বিদ্যালয়ে ম্যাট ৪৫০ ফিট, একটি করে হারমোনিয়াম, ডুগি তবলা, ড্রাম সেট, সেলফ, বক্স, টুল, গামলা, খেলনা ঘোড়া ও ভারসাম্য, স্লিপার, জিরাপ, হুইল টিটর, ৪ কনার ম্যাটেরিয়ালস হস্তান্তর করা হয়। 

খোকসা উপজেলা চেয়ারম্যান মো. বাবুল আখতার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাসানুজ্জামান, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদ আকবর, আনন্দ লোক ট্রাস্টের জেলা সমন্বয়কারী মো. হিজরত আলী খান, আনন্দ লোক ট্রাস্টের খোকসা উপজেলা হিসাব রক্ষক হাবিবুর রহমান, উপজেলা এডুকেশন সুপারভাইজার কৃষ্ণ বিশ্বাস ও মো. জিয়ারুল ইসলাম, এডুকেশন সাপোর্ট অর্গানাইজার পরিমল রায়সহ খোকসা উপজেলা কর্মকর্তা ও আনন্দ লোক ট্রাস্টের কর্মকর্তার উপস্থিতিতে স্ব-স্ব. প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকদের নিকট প্রি-ক্লাস ম্যাটেরিয়াল হস্তান্তর করা হয়। 

এতে কোমলমতি শিশুদের সংস্কৃতি চর্চায় মেধা বিকাশে অনন্য অবদান রাখবে বলে বিশিষ্টজনেরা অভিমত প্রকাশ করেছেন।
কেআই// 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি