ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

পিকনিকের ট্রলার ডুবে নিহত ৮, উদ্ধার অভিযান চলছে

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৯, ৬ আগস্ট ২০২৩ | আপডেট: ০৯:২৮, ৬ আগস্ট ২০২৩

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বাল্কহেডের ধাক্কায় পিকনিকের ট্রলার ডুবির ঘটনায় আবারও উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস ও ঢাকা থেকে আসা ডুবুরি দল।

বৈরি আবহাওয়ার কারণে শনিবার দিবাগত রাত ২টা থেকে সকাল সাতটা পর্যন্ত অভিযান স্থগিত রাখা হয়। ট্রলার ডুবির ঘটনায় এখনও কয়েকজন নিখোঁজ রয়েছেন। 

জীবিত উদ্ধার করা হয়েছে ৩৪ জনকে। এখন পর্যন্ত ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়। তারা হলেন দুই বোন পপি আক্তার ও হ্যাপি আক্তার, দুইভাই সাকিব ও রাকিব এবং মোকসেদা, সাজিবুল ও ফারিহান। 

তাদের বাড়ি সিরাজদিখান উপজেলার লতুব্দি ইউনিয়নে। 

পুলিশ সুপার আসলাম খান জানান, শনিবার রাত সাড়ে আটটার দিকে খিদিরপাড়া ইউনিয়নের রসকাটি পদ্মা শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। এতে অর্ধশতাধিক যাত্রী ছিল।

হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তাছাড়া নিখোঁজদের সন্ধানে নদীতে রোববার সকাল থেকে উদ্ধার অভিযান শুরু হয়েছে।

ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, পদ্মা নদীর মাওয়া পয়েন্ট থেকে সিরাজদিখান এর দিকে যাচ্ছিলো পিকনিকের ট্রলারটি। শনিবার রাত আটটার দিকে ঈদের পাড়া ইউনিয়নের রসকাটি এলাকায় পৌঁছালে অন্ধকারে একটি বালুবাহী বাল্কহেড ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে যাত্রীসহ ডুবে যায় ট্রলারটি।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি