ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

সাতকানিয়ায় বন্যার্তদের পাশে আ.লীগ নেতা আমিনুল ইসলাম আমিন

সাতকানিয়া-লোহাগাড়া 

প্রকাশিত : ১৬:৫০, ১১ আগস্ট ২০২৩

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন। গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল ৩টা থেকে সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ আপনাদের পাশে আছে, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবে। সাহসের সাথে এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন। বিতরণ করা নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, বিস্কুট, ২ লিটার পানি ও মোমবাতি।

খাদ্য সামগ্রী বিতরণকালে তাঁর সাথে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ শাহজাহান, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, শফিউল আলম সোহেল, মুনতাসীর ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি