ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

লোহাগাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ দিলেন আমিনুল ইসলাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪১, ১৪ আগস্ট ২০২৩ | আপডেট: ১৭:৪৪, ১৪ আগস্ট ২০২৩

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে দ্বিতীয় দফায় ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন। 

সোমবার (১৪ আগস্ট) সকাল ১১টা থেকে উপজেলার আমিরাবাদ গোলামবারী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ, আমিরাবাদ জলদাশ পাড়া, পদুয়ার মালি পাড়া ও মৌলভী পাড়ায় তিনি এসব ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। 

তিনি এসময় আমিরাবাদে বন্যার পানিতে ভেসে নিহত জারিফের বাড়িতে গিয়ে তার পরিবারের খোঁজখবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন। 

এসময় আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজখবর নিচ্ছেন। প্রচুর পরিমাণ ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন। শেখ হাসিনার বাংলাদেশে কোন মানুষ খাবারের অভাবে কষ্ট পাবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ আপনাদের পাশে আছে এবং বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবেন। এসময় তিনি সরকারের পক্ষ থেকে পর্যায়ক্রমে বন্যায় ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি নির্মাণেও সহযোগিতার কথা বলেন। 

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সভানেত্রী ফাতেমা জলিল সাথী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য কলামিস্ট মোহাম্মদ মাসুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, কার্যনির্বাহী সদস্য মামুন-উর রশিদ চৌধুরী, হারুনুর রশীদ রাসু, নুরুল হক কন্ট্রাক্টর, আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন, যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবচার আহমদ, দক্ষিণ জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলিম উদ্দিন, উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আকতার কামাল পারভেজ, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম চৌধুরী, তৌহিদুল হাসান, আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুন্নবী চৌধুরী মেম্বার, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের সভাপতি বেলাল উদ্দিন, যুবলীগ নেতা মোরশেদ তালুকদার, মুনতাসীর, নাজিম উদ্দিন, মমতাজ উদ্দিন, পদুয়া ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি জাকারিয়া বাবুল, আওয়ামী লীগ নেতা ফিরোজ কামাল, ওসমান গণি, মো: আইয়ুব মেম্বার, যুবলীগ নেতা শহিদুল্লাহ শহিদ, মিজানুর রহমান মানিক, আকতার বাঙালি ও উপজেলা ছাত্রলীগ নেতা তানজির জিহান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। 

উল্লেখ্য, গত এক সপ্তাহ ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধারাবাহিকভাবে সাতকানিয়া-লোহাগাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি