ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

বাবার স্বপ্ন পূরণে বাঁচতে চায় রাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১, ২৭ আগস্ট ২০২৩ | আপডেট: ১২:০৬, ২৭ আগস্ট ২০২৩

দিনমজুর বাবা হরমুজ আলীর একমাত্র ছেলে মো. রাকিব ইসলাম। চেয়েছিলেন শত কষ্ট হলেও ছেলেকে উচ্চ শিক্ষিত করবেন। বাবার কষ্ট দূর করতে রাকিবও বাবার পাশে দাঁড়াতে চেয়েছিলেন। উচ্চ মাধ্যমিক পাশ করে বিশ্ববিদ্যালয় ভর্তির মাঝের সময়টিতে ছোট একটি চাকরি শুরু করেছিল সে। কিন্তু তার টাইফয়েড জ্বর সবকিছু এলোমেলো করে দেয়। এখন আদরের মানিককে হারাতে বসেছেন হরমুজ আলী।

হরমুজ আলী জামালপুর সদরের নরুন্দি ইউনিয়নের বাসিন্দা। মুঠোফোনে ছেলের ব্যাপারে জিজ্ঞাসা করতেই এই প্রতিবেদকের সঙ্গে হাউমাউ করে কেঁদে উঠেন। জানান অর্থাভাবে ছেলের চিকিৎসা ব্যাহত হচ্ছে।

রাকিবের সঙ্গে হাসপাতালে থাকা তার মামা খাইরুল একুশে টেলিভিশন আনলাইনকে বলেন, "গত মাসখানেক ধরে ময়মনসিংহ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে রাকিব। কিন্তু তার শারিরীক অবস্থার কোনও উন্নতি হচ্ছে না। সে বারবার জ্ঞান হারিয়ে ফেলছে। ডাক্তাররা জানিয়েছেন রাকিবের ভালো চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।"

খাইরুল আরও জানান, গত একমাসের চিকিৎসা ব্যায় বহন করতে গিয়ে রাকিবের বাবা অনেক টাকা ঋণ করেছেন। আমরাও সবাই সাহায্য করেছি। কিন্তু এখন আমাদের পক্ষে রাকিবের চিকিৎসা ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে। 

এমতাবস্থায় রাকিবের উন্নত চিকিৎসায় সমাজের কোন হৃদয়বান ব্যক্তিকে এগিয়ে আসার আহ্বান জানানো হয় পরিবারের পক্ষ থেকে। এছাড়াও সাহায্যদাতাকে যোগাযোগের জন্য "০১৮৫৯৯৭৯৯৫৭" এই নম্বর দেওয়া হয়।

এমএম//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি