ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

পাওনা টাকা ফেরত চাওয়ায় বেদম মারপিট, আহত ৩

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৪, ৯ সেপ্টেম্বর ২০২৩

যশোরের শার্শায় পাওনা টাকা চাওয়ায় পাওনাদারসহ তার ভাই ও একজন প্রতিবেশিকে বেদম মারপিট করে আহত করেছে এক ইউপি সদস্য, তিন ছেলে ও তার সন্ত্রাসীরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের স্থানীয় রামপুর বাজারে।

আহতরা হলেন উপজেলার রামপুর গ্রামের মইজউদ্দীনের ছেলে সার ব্যবসায়ী উজ্জ্বল হোসেন (২৭), আরিফুল ইসলাম লাল (২৫) ও ইউসুফের ছেলে রাজু (৩৪)।

আহত উজ্জ্বল হোসেন বলেন, আমি একজন সার ব্যবসায়ী। গত ২৪ জুন শার্শার উলাশী ইউনিয়নের ইউপি সদস্য সুলতান আহম্মেদ বাদশার ছেলে লতা আহম্মেদ আমার কাছ থেকে ৩১ হাজার টাকা ৭ দিনের জন্য ধার নেয়। পরে উক্ত টাকা চাইলে বিভিন্ন প্রকার টালবাহানা শুরু করে। আজ সকালে টাকা ফেরত দেওয়ার জন্য তাকে অনুরোধ করি। 

এসময় সে কিছু না বলে চলে যায়। পরে বিকালের দিকে ইউপি সদস্য সুলতান আহম্মেদ বাদশা, তার ছেলে লতা, কাজল, মানিক এবং কয়েকজন সন্ত্রাসী রডসহ লাঠিসোটা নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালালে আমার ভাই লাল ও প্রতিবেশি রাজু উদ্ধারের জন্য এগিয়ে এলে তাদেরও বেদম মারপিট করে আহত করে। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দু’জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। একজনের অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে শার্শার উলাশী ইউনিয়নের ইউপি সদস্য সুলতান আহম্মেদ বাদশার মুঠো ফোনে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। সে কারণে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে এবং তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি