ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

বরগুনায় শর্টগানসহ ডাকাত সরদার ছিদ্দিক গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৬, ১০ অক্টোবর ২০২৩ | আপডেট: ১১:৫৮, ১০ অক্টোবর ২০২৩

ডাকাতির প্রস্তুতিকালে বরগুনার গলাচিপা বাজার থেকে ডাকাত সরদার এইচ এম রানা ওরফে ছিদ্দিককে আগ্নেয়াস্ত্র ও ৯ রাউন্ড তাজা গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।    

পুলিশ জানায়, সোমবার রাতে ডাকাতি করার উদ্দেশ্যে বরগুনা সদর উপজেলার গলাচিপা বাজারে সংগঠিত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে ওৎপেতে থাকা পুলিশের একটি টিম ছিদ্দিককে যাপটে ধরে ফেলে। এসময় ছিদ্দিক দেশীয় অস্ত্র দিয়ে পুলিশ সদস্যদের আঘাত করার চেষ্টা করে কিন্তু পুলিশ কৌশলে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ ডাকাত সরর্দারকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

এসময় ডাকাত দলের অন্য দুইজন পালিয়ে যায়।

বরগুনা সদর থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ডাকাতি করার জন্য প্রস্ততি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে ছদ্মবেশে পুলিশের একটি টিম ছিদ্দিক নামে এই ডাকাত সরর্দারকে ধরে ফেলে। এর বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি ডাকাতি ও মাদক  মামলা রয়েছে। 

ছিদ্দিকের কাছ থেকে স্টীলের দেশীয় তৈরি একটি শর্টগান, ৯ রাউন্ড তাজা গুলি, একটি চাকু এবং ডাকাতি করার জন্য অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বেতমোর গ্রামের মৃত আবুল হাসেম ফেতু ওরফে ফেতর উদ্দিনের ছেলে এইচএম রানা ওরফে ছিদ্দিক। তার সংঘবদ্ধ একটি ডাকাত দল রয়েছে। 

ওসি আরও জানান, তাকে নিয়ে বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতার করার চেষ্টা চলছে। এবিষয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি