ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

নেছারাবাদে ১২৪ মন্দিরে মহিউদ্দিন মহারাজের শুভেচ্ছা অনুদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫১, ১৫ অক্টোবর ২০২৩ | আপডেট: ১১:২০, ১৫ অক্টোবর ২০২৩

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভাশেষে তিনি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ১২৪ টি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তার ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর পক্ষে শুভেচ্ছা অনুদান বিতরণ করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আয়োজনে শনিবার দুপুরে মহিউদ্দিন মহারাজের নিজ বাসবভনের হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নেছারাবাদ উপজেলার সভাপতি শশাঙ্ক রঞ্জন সমাদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. সৌরভ সুতারের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মহারাজ বক্তব্য রাখেন।

তিনি বলেন, "আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ২ আসনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাকে যোগ্য বলে মনে করে মনোনয়ন দিবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করব। কারণ বাংলাদেশের উন্নয়ন শুধুমাত্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যতিত সম্ভব নয়।"

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র সহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ সাবেক চেয়ারম্যানগন ও সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্ধ।

এমএম//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি