ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

কালকিনিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১২:১০, ১১ নভেম্বর ২০২৩

মাদারীপুরের কালকিনিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (১১নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে একটি আনন্দ মিছিল বের হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় আগামী জাতীয় নির্বাচনে মাদারীপুর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপিকে পুনরায় নৌকার মননোয়ন দেয়ার জন্য স্লোগান দেয়া হয়।

কালকিনি উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিজামুল হক সরদারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কালকিনি পৌরসভার মেয়র এস এম হানিফ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ লোকমান হোসেন, কালকিনি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বেপারী, কালকিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সংগঠনিক সম্পাদক বাবু, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ বেপারী।

এছাড়া কালকিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন ফকির, উপজেলা তাঁতী লীগের সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক রেজাউল ফরাজী, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক কাদের, কালকিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম, কালকিনি উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রাশিদা বেগমসহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মী এবং আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি