ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিকদের স্মরণে সভা ও দোয়া

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ১৮ নভেম্বর ২০২৩

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক ও দাতা সদস্যদের স্মরণে সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সভাকক্ষে এ স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সাংবাদিক মাহাতাব উদ্দীন, সিনিয়র সাংবাদিক ও চুয়াডাঙ্গার স্থানীয় দৈনিক পত্রিকা সম্পাদক পরিষদের আহবায়ক আজাদ মালিতা, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন।

সভায় উপস্থিত প্রয়াত সদস্যদের স্বজনদের মধ্যে বক্তব্য রাখেন মাহফুজ খান, লাবলুর রহমান ও ওয়াহিদ হোসেন জোয়ার্দ্দার শান্তনু।

স্মরণসভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, প্রয়াতদের ত্যাগের ফসল আজকের চুয়াডাঙ্গা প্রেসক্লাব। তাদের দেখানো পথেই আমরা মসৃণভাবে পথ চলছি। এজন্য আমরা তাদের কাছে চির ঋণী।

তারা আরও বলেন, প্রয়াত সহকর্মীদের স্মরণ করে চুয়াডাঙ্গা প্রেসক্লাব যে উদারতার পরিচয় দিয়েছে তা পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করবে। ফলে এ অঙ্গণে আরও কীর্তিমানের আবির্ভাব হবে। সমৃদ্ধ হবে এ জেলার সাংবাদিকতা। আমরা আমাদের প্রয়াতদের স্মরণ করার মধ্যদিয়ে নিজেদেরকে স্মরণীয় করতে চাই। যাতে পরবর্তী প্রজন্ম আরও ভালোভাবে এ প্রজন্মের প্রয়াতদের স্মরণ করে।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের জন্মলগ্ন থেকে এ যাবৎ যেসব সদস্য এবং দাতা সদস্য প্রয়াত হয়েছেন তাদের গভীরভাবে স্মরণ করা হয়। সবশেষে প্রয়াতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। 

উল্লেখ্য, ১৯৬৬ সালে চুয়াডাঙ্গা প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত ১০ জন সাংবাদিক ও ৬ জন দাতা সদস্য প্রয়াত হয়েছেন।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি