ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

যাত্রীবাহী ভ্যানে ধাক্কা দিয়ে উল্টে গেল তেলবাহী লড়ি, নিহত ২

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫২, ২১ ডিসেম্বর ২০২৩

জয়পুরহাটের কালাইয়ে তেলবাহী লড়ির ধাক্কায় ব্যাটারি চালিত ভ্যানের চালক রফিকুল ইসলাম (৪৫) এবং যাত্রী আব্দুস সোবহান (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

বুধবার দিবাগত রাতে কালাই পৌরশহরের পুলিশ প্লাজা এলাকায় বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালাই থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন।

নিহতরা হলেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের মৃত জিয়াউদ্দিনের ছেলে আব্দুস সোবহান এবং একই গ্রামের গুদলি হোসেনের ছেলে ভ্যান চালক রফিকুল ইসলাম। এছাড়া আহতরা হলেন, একই গ্রামের মৃত ইয়াজুদ্দিনের ছেলে মুনছুর আলী (৩২), মৃত শাহাদত আলীর ছেলে সুজাউল ইসলাম (৫০)

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার পর হতাহতরা একটি ব্যাটারী চালিত ভ্যানযোগে কালাই বাজার থেকে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক হয়ে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পৌর শহরের পুলিশ প্লাজা এলাকায় একটি তেলবাহী লড়ি পেছন থেকে এসে তাদের ভ্যানে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের দক্ষিণ পাশের খাদে পড়ে উল্টে যায় গাড়িটি। এ সময় ভ্যান চালকসহ চারজন গুরুত্বর আহত হয়। 

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ আব্দুস সোবহানকে মৃত ঘোষণা করেন। আর আহত তিনজনের মধ্যে ভ্যানচালক রফিকুলের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে তিনিও মারা যান। 

এ ঘটনার পর লড়ির চালক ও সহকারি পালিয়ে যায়।   

হতাহতের বিষয় নিশ্চিত করে কালাই থানার ওসি তদন্ত আনোয়ার হোসেন বলেন, হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি