ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

পাঠ্য বই হচ্ছে জীবন গড়ার প্রথম বন্ধু: মেয়র মাসুম ভূঁইয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৪, ২ জানুয়ারি ২০২৪

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেছেন পাঠ্য বই হচ্ছে জীবন গড়ার প্রথম বন্ধু। উন্নত শিক্ষা অর্জন করতে হলে বইয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকতে হবে।

সোমবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে পাঠ্য বই-২০২৪ উৎসব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশে এসব কথা বলেন।

এসময় মাসুম ভূঁইয়া আরও বলেন, "এ লাহারকান্দি উচ্চ বিদ্যালয় থেকে লেখাপড়া করে অনেক শিক্ষার্থী দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরে উচ্চপর্যায়ের চাকুরী করছে। আমি চাই তোমরা মানসম্মান শিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যাণে দায়িত্বশীল ভূমিকা রাখবে।"

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সহকারী প্রধান মো. মুরাদ হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াজ পাটোয়ারী রাজুসহ আরও অনেকে।

অন্যদিকে বেলা ১১ টার সময় পৌরসভার উত্তর মজুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠ্য বই উৎসব উদ্বোধন করেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান।

সেই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল লতিফ মজুমদার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আক্তার হোসেন শাহিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান।

এমএম//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি