ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ইতালি থেকে মায়ের জানাযা পড়তে এসে দুর্ঘটনায় ছেলেসহ নিহত ২

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৮, ২২ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ১৫:৪৯, ২২ ফেব্রুয়ারি ২০২৪

বার্ধক্য জনিত কারণে মারা যাওয়া মায়ের জানাযা পড়তে ইতালি থেকে এসে সড়ক দুর্ঘটনায় ছেলে এবং মেয়ের জামাতাসহ দুই জনের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাড়কের নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার বাসিন্দা শাহজাহান মেম্বারের পুত্র ইটালী প্রবাসী শাহ আলম (৫০) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

নিহতের পরিবারের সদস্যরা জানান, দীর্ঘ ১৪ বছর যাবত স্ত্রী-সন্তান নিয়ে ইটালীতে বসবাস করতেন শাহ আলম। গতকাল বুধবার সন্ধ্যায় তার মায়ের মৃত্যু হয়। খবর পেয়ে আজ দুপুরে তার মায়ের জানাযায় অংশ নিতে সকালেই দেশে ফেরেন। বিমানবন্দর থেকে ভগ্নিপতি সেলিম মিয়া, তার ভাগিনাসহ চারজন ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হন। এসময় নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিদিয়া এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা আরেকটি পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং হাসপাতালে নেয়ার পর তার ভগ্নিপতি সেলিম মিয়ার মৃত্যু হয়। এই ঘটনায় মাইক্রোবাসের চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

ইটাখোলা হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মাইক্রোবাস ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরতি দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। 

মাইক্রোবাসের চালক এবং অপর যাত্রী নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই পুলিশ পরিদর্শক।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি