ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

বেইলি রোডে মৃত্যু একই পরিবারের ৫ সদস্যের দাফন সম্পন্ন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৯, ২ মার্চ ২০২৪

ঢাকার বেইলি রোড়ে অগ্নিকান্ডে নিহত ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের পাঁচজনের নামাজের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকালে বাদ আসর নামাজের পর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের খন্দকার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে তাদের জানাযা অনুষ্ঠিত হয়। 

এতে আত্মীয়স্বজন, গ্রামবাসীসহ শোকার্ত মানুষরা অংশ নেয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হয়। এ সময় শোকার্তদের বিলাপে পুরো পরিবেশ ভারী হয়ে উঠে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে ঢাকার বেইলী রোড়ের একটি রেস্টুরেন্টে অগ্নিকান্ডের ঘটনায় ইতালি প্রবাসী সৈয়দ মোবারক হোসেন কাউসার তার স্ত্রী স্বপ্না বেগম ও দুই মেয়ে কাশপিয়া, উম্মেনূর ও ছেলে সৈয়দ আব্দুল্লাহ্ নিহত হন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দ মোবারক হোসেন কাউসার (৪২) দীর্ঘদিন ইতালিতে ব্যবসা করতেন। মাসখানেক আগে ইতালি থেকে দেশে এসেছিলেন তিনি। ইতালিতে স্থায়ীভাবে (গ্রিন কার্ড) থাকার সুযোগ পেয়েছেন তিনি। সম্প্রতি স্ত্রী ও তিন সন্তানদের সেখানে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ভিসাও হয়ে গিয়েছিল সবার। কিন্তু ইতালি আর যাওয়া হলো না তাদের। বেইলি রোডের আগুনে পুড়ে স্ত্রী-সন্তানসহ মারা গেছেন মোবারক। 

স্বজনরা বলছেন, সবাইকে নিয়ে ডিনার করতে ঢাকার বেইলি রোড়ের কাচ্চি ভাই রেস্টুরেন্টে গিয়েছিলেন মোবারক। আগুনে পুড়ে সবাই মারা গেছেন। ঘটনাটি মর্মান্তিক, পুরো পরিবারটি শেষ হয়ে গেলো। এরকম দুর্ঘটনা যেন আর কারো পরিবারের না হয়।

নিহত সৈয়দ মোবারক হোসেন কাউসার পরিবারের তিন ভাই এক বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি