ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জবানবন্দি ধর্ষণের শিকার তরুণীর

খুলনা প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৪, ৮ মার্চ ২০২৪ | আপডেট: ২১:৪৭, ৮ মার্চ ২০২৪

খুলনার ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণ মামলার ভুক্তভোগী তরুণী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। পরে আদালত তাকে মায়ের জিম্মায় ছেড়ে দেন।

আজ শুক্রবার বিকালে খুলনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর বিচারক রওণক জাহানের আদালতে তার জবানবন্দি গ্রহণ করা হয়। এর আগে বৃহস্পতিবার বিকালে চেচুড়ি ক্যাম্পের পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। 

ডুমুরিয়া থানার ওসি জানান, আদালতের নির্দেশে বৃহস্পতিবারই ধর্ষণ মামলাটি রেকর্ড করা হয়। তদন্তের অংশ হিসেবে তরুণী ও তার মাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। 

বুধবার ধর্ষণের ঘটনায় উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে আবেদন করেন ওই তরুণীর খালাতো ভাই গোলাম রসুল সরদার। আদালত মামলাটি গ্রহণের জন্য ডুমুরিয়া থানার ওসিকে নির্দেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন- উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদের চাচাতো ভাই রুদাঘরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী তৌহিদুজ্জামান, গাজী আবদুল হক, আল আমিন গাজী, আক্তারুল আলম, সাদ্দাম গাজী ও মো. ইমরান হোসাইন।

উল্লেখ্য , গত ২৭ জানুয়ারি ওই তরুণী সোয়া ১১টায় নিজেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) হাজির হন। অভিযোগ করেন, এক স্থানীয় জনপ্রতিনিধি বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে অনেক দিন ধরে ধর্ষণ করে আসছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি