ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ২১ মার্চ ২০২৪

নওগাঁর বদলগাছীতে ছেলের লাঠির আঘাতে আহত বাবা নূর ইসলাম (৫২) এর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২১ মার্চ)  সকাল ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তরা মৃত্যু হয়।

এর আগে গত বুধবার ২০ মার্চ উপজেলার মথুরাপুর ইউপির জালালপুর গ্রামে ছেলে নাসিম (২০) তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। নিহত নূর ইসলাম ওই গ্রামের আজাহার আলীর ছেলে আর অভিযুক্ত নাসিম নিহতের ছেলে।

জানা যায়, গত বুধবার সকাল থেকে বাবা ছেলে সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি শুরু হয়। চলে বিকেল পর্যন্ত। বিকেল ৫ টার দিকে হঠাৎ করে ছেলে নাসিম ও বাবা নুর ইসলামের মধ্যে তর্কের মাত্রা বেড়ে যায়। এক পর্যায়ে নাসিম ক্ষিপ্ত হয়ে বাবা নূর ইসলামের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে নূর ইসলাম আহত হয়ে পড়লে গ্রামবাসী তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে নূর ইসলাম মৃত্যু বরণ করেন। 

বর্তমানে ছেলে নাসিম পালাতক আছেন। ঘটনাস্থল থানা পুলিশ  পরিদর্শন করেছেন। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, নিহত নূর ইসলামের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএম//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি