ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ১০ লেন বিকল্প প্রস্তাব নিয়ে মতবিনিময় সভা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ১৪ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সুশীল সমাজ, পরিবেশ সামাজিক, সাংস্কৃতিক,মানবিক, যুব ও ক্রীড়া এবং শ্রেণী ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিবৃন্দকে নিয়ে আজ ১৩ এপ্রিল শনিবার বিকেল ৪টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মাস্টার আবুল কাশেম,চেয়ারম্যান সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট (সেট)।

এতে প্রধান অতিথি ছিলেন ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মো. ফসিউল আলম। সঞ্চালনা করেন  সীতাকুন্ড উপজেলা সমাজ কল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মো.গিয়াস উদ্দিন ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ১০ লেনে উন্নীত না করে বিকল্প প্রস্তাব নিয়ে আলোচনা করেন বীরমুক্তিযোদ্ধা একেএম আবু তাহের বি.এসসি রাজনীতিবিদ মোস্তফা কামাল চৌধুরী,শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর,ইপসার প্রধান নির্বাহী মো.আরিফুর রহমান, মহিদ্দিন আহমদ মঞ্জু, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের সভাপতি নাসির উদ্দিন মানিক,খোরশেদ আলম, হাজী মুহাম্মদ ইউসুফ শাহ, আলহাজ্ব বেলাল হোসেন, সাংবাদিক মোঃ আবুল হাসনাত,সাইফুল ইসলাম শিল্পী, সীতাকুন্ড প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি,মীর দিদার হোসেন টুটুল,কামরুল ইসলাম দুলু, এমকে মনির,নাসির উদ্দিন শিবলু সহ ৮০ জন। সভায় প্রফেসর ড.মো.ফসিউল আলমকে আহবায়ক এবং মাস্টার আবুল কাশেমকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

পরবর্তি কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিক সন্মেলন। রূপরেখা তৈরির দায়িত্বে প্রফেসর ড. মো. ফসিউল আলম,অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর,মো.আরিফুর রহমান, সাংবাদিক মুহাম্মদ আবুল হাসনাত ও এড. জহির উদ্দিন মাহমুদ।

কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি