ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

ট্রেনের ধাক্কায় স্ত্রী-সন্তানদের সামনে প্রাণ হারালেন রায়হান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৯, ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী ও তিন সন্তান নিয়ে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় রায়হান মিয়া (৩৫)  নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ইকরা জাহান ইফতি (৮) নামের তার এক মেয়ে গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের পুনিয়াউট রেলগেইটে এই ঘটনা ঘটে। 

নিহত রায়হান কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দিলালপুর গ্রামের মৃত বাহার মিয়ার ছেলে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রায়হান মিয়া একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাকরির সুবাদে ব্রাহ্মণবাড়িয়া শহরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। ঈদের ছুটিতে পরিবার নিয়ে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে যান। ঈদ শেষে বৃহস্পতিবার রাতে তিনি ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মহানগর এক্সপ্রেস ট্রেনযোগে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান। 

সেখানে একটি রেস্টুরেন্টে তারা রাতের খাওয়া-দাওয়া করেন। এরপর একটি রিক্সা নিয়ে পুনিয়াউটে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে রেল ক্রসিংয়ের গেইট খোলা থাকায় রিকশাটি রেললাইন অতিক্রম করতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী 'নোয়াখালী মেইল' ট্রেনটি রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রিকশাটি পাশে ছিটকে পড়ে। 

এতে রায়হান ও তার এক শিশু সন্তান গুরুতর আহত হলে তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রায়হানকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

তবে তার স্ত্রী, আরও এক মেয়ে ও ছেলে অক্ষত থাকেন। ঘটনার পর রিকশাচালক পালিয়ে যান।

আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ওই রেল গেইটম্যানের বিষয়ে রিপোর্ট দেয়া হবে। এই বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি