ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

সড়ক দুর্ঘটনায় কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

প্রকাশিত : ১২:০৮, ২১ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ ভূইয়া (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

শনিবার (২০ এপ্রিল) রাতে সদর উপজেলার কোড্ডা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন। 

এই দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক জিয়াউর রহমান (৩৮)সহ আরও ৪ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস সূত্রে জানা যায়, বিকালে একটি সভা শেষে আবুল কালাম আজাদ প্রশিক্ষক জিয়াউর রহমানকে সাথে নিয়ে আখাউড়ায় যান। সেখান থেকে রাতে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ব্রাহ্মণবাড়িয়ায় ফেরার পথিমধ্যে কোড্ডায় তিতাস নদীর সেতুর আগে একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা দুজনসহ ৫ জন আহত হন।

পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক আবুল কালাম আজাদ ভূইয়াকে মৃত ঘোষণা করেন। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আসলাম হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল  মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অটোরিক্সা দুটি আটক করা হয়েছে। দুই চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি