ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

র‌্যাব-১৩`র মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৫, ৩ মে ২০২৪

বাথরুমের সেফটি ট্যাংক থেকে ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ছয়টায় গোপন তথ্যের ভিত্তিতে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানাধীন আমজল গ্রামের সুরুজ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে সেফটি ট্যাংক থেকে ২০১ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ নীলফামারী। 

বৃহস্পতিবার (২ মে) দুপুরে র‌্যাব-১৩'র অধিনায়কের পক্ষে স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুরুজ মিয়ার বাড়ির বাইরে অবস্থিত সেফটি ট্যাংক'র (বাথরুমের পাঁকা হাউজ) ভেতর থেকে ২০১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক কারবারি সুরুজ মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত সুরুজ লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানাধীন আমজল গ্রামের মৃত রেজাউল হক এর ছেলে। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুরুজ মিয়া জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত এবং বহুদিন ধরে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান পার্শ্ববর্তী দেশ হতে অবৈধ পথে সংগ্রহ করে লালমণিরহাট সহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো। ধৃত আসামীর বিরুদ্ধে লালমণিরহাট জেলার হাতিবান্ধা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা রুজু পূর্বক আসামী'কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি