ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪

বেতাগীতে পিস্তলসহ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আটক

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৩, ১৪ মে ২০২৪

নিবার্চনকালীন সময়ে নিষিদ্ধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রদর্শন। ঠিক ওই সময়েই লাইসেন্সবিহীন একটি পিস্তলসহ বেতাগী থানা পুলিশের হাতে আটক হয়েছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহমুদ হোসেন লিটু সিকদার। 

সোমবার (১৩ মে) দিবাগত রাতে উপজেলার বেইলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ওই চেয়ারম্যান প্রার্থী ও তার ড্রাইভার মো. সজিবকে (৩২) আটক করা হয়। 

একইসাথে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ ও ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। বিষয়টি বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুবুর রহমান নিশ্চিত করেছেন।

আটককৃত ওই চেয়ারম্যান প্রার্থী বরগুনা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য।

রাত সাড়ে ১১টায় চেয়ারম্যান প্রার্থী ও ড্রাইভারকে আটক করে থানায় আনা হলেও মামলা না নিয়ে সময় ক্ষেপণ করে পুলিশ। তবে বেতাগী থানার ওসি মঙ্গলবার সকাল ১১টার দিকে জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আসন্ন বেতাগী উপজেলা পরিষদ নিবার্চনে দোয়াত কলম প্রতীকের প্রার্থী নাহিদ মাহমুদ হোসেন লিটু সিকদার ও তার ড্রাইভার একটি প্রাইভেট কারযোগে বেতাগী পৌরশহর থেকে মোকামিয়া ইউনিয়নের উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাবার পথে উপজেলার বেইলী ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে বেতাগী থানার পুলিশের একটি দল গাড়িটি থামিয়ে তল্লাশি করে। 

এসময়ে গাড়িতে বসে থাকা চেয়ারম্যান প্রার্থীর সিটের পাশ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র (পিস্তল) উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বেতাগী উপজেলা নিবার্হী কর্মকর্তা ফারুক আহমেদ, বেতাগী সহকারী রিটানিং কর্মকর্তা স্বপন সিকদার। তাদের উপস্থিতিতে চেয়ারম্যান প্রার্থী ও তার ড্রাইভারকে আটক করে থানায় নেয়া হয়। 

একইসঙ্গে আগ্নেয়াস্ত্র এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়।

এদিকে নিবার্চনকালীন সময়ে এমন ঘটনায় সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। উপজেলা পরিষদ নিবার্চনে অংশগ্রহণ করা অন্যান্য প্রার্থীরা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। 

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি তল্লাশি করে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে এবং অস্ত্রটি লাইসেন্সবিহীন (অবৈধ) এটি নিশ্চিত। আগ্নেয়াস্ত্র ব্যতিত আর কিছু পাওয়া যায়নি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি