ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

শেরপুরে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে ২ বন্ধু নিহত

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৪, ১৭ মে ২০২৪

শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেলযোগে যাবার পথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছে। এছাড়া আরেক কিশোর গুরুতর আহত হয়েছে। এই তিন কিশোর পরস্পরের বন্ধু ছিল।

শুক্রবার (১৭ মে) দুপুরে উপজেলার ঘোষাইপুর ইউনিয়নের শ্রীবরদী-শেরপুর সড়কের ভারেরা নামক তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন কুড়িকাহনীয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন।

নিহতরা হচ্ছে একই উপজেলার মোঃ তারা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ বাবু (১৬) ও মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে হৃদয় (১৭)। আর গুরুতর আহত হয়েছে মোঃ মসিুম মিয়ার ছেলে মোঃ তৌহিদ (১৮)। হতাহতরা সবাই প্রতিবেশী বন্ধু ছিল। 

এ ঘটনায় নিহতের বাড়িতে বইছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, শুক্রবার দুপুরে তার তিন বন্ধু মিলে জামালপুর জেলার বকশীগঞ্জে জুম্মার নামাজ পড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল। পথিমধ্যে ভারেরা নামক তিন রাস্তার মোড়ে পৌঁছলে বিপরীত থেকে ব্যাটরিচালিত একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হলে গুরুতর আহত হয় তিনজন। 

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গুরুতর আহত অবস্থায় তৌহিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কাইউম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যকস্থা গ্রহণ করা হচ্ছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি