ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪

চাচীকে গলা কেটে হত্যাচেষ্টা, যুবক আটক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ২১ মে ২০২৪

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় পলি বেগম নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যাচেষ্টা চালানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর ভাসুরের ছেলে ফরহাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার (১৯ মে) বেলা ১১টায় উপজেলার গাছুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর মিয়া পাটোয়ারির বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূ পলিন বেগম নুর মিয়া পাটোয়ারির বাড়ির রিপনের স্ত্রী। গ্রেপ্তার ফরহাদ পলিন বেগমের ভাসুর বেলালের ছেলে।

এ ঘটনায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৬ বছর আগে সন্তোষপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রিপনের সঙ্গে গাছুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পলি বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। পলি বেগমকে তার ভাসুর বেলালের ছেলে ফরহাদ গত দুই বছর ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। রোববার সকালে বৃষ্টির সময় একা থাকার সুযোগ পেয়ে পুনরায় কুপ্রস্তাব দেয়।

তার প্রস্তাবে রাজি না হওয়ায় ফরহাদ তার চাচি পলিকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে পালিয়ে যায়। পলি বেগমের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা।

সন্তোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন জাফর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। হত্যাচেষ্টার কারণ এখনো জানা যায়নি। ঘটনার পর আসামি যাতে পালাতে না পারে সন্দ্বীপের সকল নৌঘাটে লোকজনকে পাঠিয়ে দেই।

তিনি বলেন, এ ঘটনায় পলি বেগমের মা নিলুফা বেগম বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি মামলা করেছেন। সন্দ্বীপ থানার পুলিশ স্থানীয় জনতার সহায়তায় রোববার বিকেলে গাছুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত ফরহাদকে গ্রেপ্তার করে।

সন্দ্বীপ থানার ওসি কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। ভুক্তভোগীর মা থানায় মামলা করেছে। আমরা অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করেছি।

গুরুতর আহত পলি বেগমকে ঢাকা হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে।  
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি