ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

সেলিম প্রধানের বাড়িতে হামলা-ভাংচুর, আহত ৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:১০, ২৫ মে ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত প্রার্থীকে সমর্থন দেয়ায় জাপান বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। এতে অন্তত ৬ জন আহত হয়েছেন। সেই সাথে সেলিম প্রধানের ব্যবসায়িক প্রতিষ্ঠান দখল করে ব্যবসায়ীদের মারধর করা হয়েছে।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকায় সেলিম প্রধানের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নিরাপত্তা কর্মী আক্তার হোসেন, ফরহাদ হোসেন, শফিকুল ইসলাম, শিপন হাওলাদার, রানা শেখ ও ফারুখ হোসেন।

হামলার প্রসঙ্গে সেলিম প্রধান বলেন, সকালে বালু হাবিবের নির্দেশে শতাধিক লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে। বাড়ির লোকজনদের মারধর করে আহত করেছে। তাদেরকে প্রাণনাশের হুমকি দিয়েছে। তারা ঘোষণা দিয়ে আমাকে মেরে ফেলার জন্য এই হামলা করেছে। সদ্য অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যান নির্বাচনে বালু হাবিবের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রানুর পক্ষে সমর্থন দেয়ায় এই হামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, এমপি সাহেবের পুত্র পাপ্পা গাজীর নির্দেশে বালু হাবিব ও তার লোকজন এই হামলা করার সাহস পেয়েছে। 

সেলিম প্রধান বলেন, আমার স্ত্রী ও সন্তানরা রাশিয়ার নাগরিক। আমি এই ঘটনায় রাশিয়ান এম্বাসিতে অভিযোগ করবো। এই অবস্থায় স্ত্রী-সন্তানদের নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই এই ঘটনায় থানায় অভিযোগ করা হবে।

জীবনের নিরাপত্তা চেয়ে সেলিম প্রধানের রাশিয়ান স্ত্রী আনা প্রধান বলেন, ‘আমি ও আমার সন্তানরা নিরাপত্তা হীনতায় ভুগছি। এই ঘটনায় পুলিশ প্রশাসন ব্যবস্থা গ্রহণ না করলে রাশিয়ান এম্বাসিতে অভিযোগ করবো।’

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি