ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ভোলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, গ্রেপ্তার ৩

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৭, ২৭ মে ২০২৪

ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল প্রতিকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কহিনুর বেগম শিলার ওপর হামলা করা হয়েছে। হামলায় গুরুতর আহত হয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকালে তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। এর আগে শনিবার (২৫ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আড়ালিয়া মাতাব্বর কান্দি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় কহিনুর বেগম শিলা বাদী হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফাতেমা বেগম সাজুকে (কলস প্রতিক) প্রধান করে ৮ জনের নামে তজুমদ্দিন থানায় মামলা করেন। মামলার আলোকে তজুমদ্দিন থানা পুলিশ ফাতেমা বেগম সাজুর ভাই আলী হায়দার হেঞ্জু, ছেলে কামরুল হাসান সবুজ ও ভাতিজা মো. রাব্বিকে গ্রেপ্তার করে।

ফুটবল প্রতিকের প্রার্থী কহিনুর বেগম শিলা জানান, শনিবার রাতে তিনি নির্বাচনী প্রচারণা শেষ করে ভাগিনা মো. বাবলুর মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে চাঁদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আড়ালিয়া মাতাব্বর কান্দি এলাকায় পৌঁছালে সেখানে থাকা কলস প্রতিকের প্রার্থী ফাতেমা বেগম সাজুর কর্মী সমর্থকরা রড ও লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তাকে ও তার সাথে থাকা ভাগিনা বাবলুকে বেধম মারধর করে গুরুতর আহত করে এবং তাদের সাথে থাকা মোটরসাইকেলটিকে ভাঙচুর করা হয়। 

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করেন। তিনি আরও জানান, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফাতেমা বেগম সাজু ও তার লোকজন বিভিন্ন সময়ে তাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি ধামকি ও প্রচারণায় বাঁধা প্রদান করে আসছে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, হামলার ঘটনায় কহিনুর বেগম শিলা বাদী হয়ে অপর প্রার্থী ফাতেমা বেগম সাজুকে প্রধান করে ৮ জনের নামে মামলা করেছেন। মামলার আলোকে তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকী আসামিদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি