ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় দুর্বৃত্তের হামলায় ইউপি চেয়ারম্যান হান্নান গুরুতর আহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৭, ২৮ মে ২০২৪

চুয়াডাঙ্গায় দুর্বৃত্তদের হামলায় ইউপি চেয়ারম্যান হান্নান গুরুতর আহত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি   আব্দুল হান্নান (৫৫) দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে আবাসন এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 
প্রাথমিক চিকিৎসা শেষে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

খবর পেয়ে আব্দুল হান্নানকে দেখতে যান চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর, পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, সিভিল সার্জন ডাঃ সাজ্জাৎ হাসান, জীবননগর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান ও দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবুসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। 

চুয়াডাঙ্গা সদর হাসাপাতালের জরুরি বিভবাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, রোগীর পিঠে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এলাকাবাসী জানান, আব্দুল হান্নান দর্শনা থেকে বাজার করে জীবননগরের সন্তোষপুরে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা আকন্দবাড়িয়া আবাসন এলাকায় মোটরসাইকেলে হেলমেট পরিহিত দুজন পেছন থেকে তাঁর পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তিনি সেই অবস্থায় মোটরসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে চলে যান। পরে তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। 

এ বিষয়ে জানতে চাইলে জীবননগর থানার খারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান  জানান, এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 

এরআগে ২০২৩ সালের ১৮ ডিসেম্বর রাত ১০টার দিকে মোটরসাইকেলে বাড়িতে ফেরার সময় দুর্বৃত্তরদের হামলায় চেয়ারম্যান আব্দুল হান্নান আহত হয়েছিলেন। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি