ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

রাজবাড়ীতে ওয়ান শ্যুটার গানসহ সম্রাট বাহিনীর ২ সদস্য গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৭, ৩০ মে ২০২৪

রাজবাড়ীতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অভিযানে একটি ওয়ান শ্যুটার গানসহ সম্রাট বাহিনীর সক্রিয় দুই জন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন রাজবাড়ী জেলা শহরের ছোট নুরপুর এলাকার মোঃ মামুন শেখ (২৩) ও জেলার পাংশা উপজেলার নাওড়া বন গ্রামের দ্বিগ বিজয় মন্ডল (২০)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ হাসানুর রহমানের নেতৃত্বে একটি টিম জেলার পাংশা উপজেলার সরিষা খামারডাঙ্গা এলাকার টিনশেড ভবন থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেপ্তার করে। তারা ভারতে পালিয়ে থাকা সন্ত্রাসী সম্রাট বাহিনীর সক্রিয় সদস্য।  

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছেন মামুন ও দ্বিগ বিজয় বিভিন্ন সময়ে সম্রাটের নির্দেশে জেলার পাংশা থানা এলাকাসহ আশপাশ এলাকায় নিরীহ মানুষদেরকে অস্ত্র দ্বারা ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় এবং নানা ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিল। 

তারই ধারাবাহিকতায় সরিষা ইউনিয়ন এলাকায় সম্রাট বাহিনীর আধিপত্য বিস্তার এবং এলাকায় ত্রাস সৃষ্টির জন্য ওই দুই জন অস্ত্রসহ অবস্থান করছিলো। যে তথ্যের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত মোঃ মামুন শেখের বিরুদ্ধে ইতোপূর্বে আরও একটি অস্ত্র মামলা রয়েছে। এ ঘটনায় পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি